সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:০৩ পূর্বাহ্ন

গোবিন্দগঞ্জে অগ্নিকান্ডে ৪ লক্ষাধিক টাকার মালামাল ভস্মিভুত

গোবিন্দগঞ্জে অগ্নিকান্ডে ৪ লক্ষাধিক টাকার মালামাল ভস্মিভুত

স্টাফ রিপোর্টারঃ গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জে গোয়ালঘরে লাগা আগুনে ৩টি গরু জীবন্ত দগ্ধ হয়ে মারা গেছে। গত মঙ্গলবার গভীর রাতে ঘটে যাওয়া এই ভয়াবহ অগ্নিকান্ডে ৩টি গরু ছাড়াও মালামালসহ দুইটি ঘর ভস্মিভূত হওয়ায় প্রায় ৪ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
স্থানীয়রা জানান, উপজেলার মহিমাগঞ্জের শ্রীপতিপুর ঘোষপাড়ার বাসিন্দা রংপুর চিনিকলের সাবেক কর্মচারী আব্দুল বাকী সরকারের বাড়িতে গত মঙ্গলবার রাত ২টার দিকে আকষ্মিকভাবে অগ্নিকান্ডের সূত্রপাত হয়। মূহুর্তের মধ্যে আগুন দুটি ঘরে ছড়িয়ে পড়ে। আশপাশের লোকজন ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নেভানোর চেষ্টা করে এবং গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসকে খবর দেন। প্রায় আধাঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে। এ ঘটনায় বাকী সরকারের পালিত একটি বাছুর সহ ৩টি গরু জীবন্ত দগ্ধ হয়ে মারা যায়। এ সময় আসবাবপত্র সহ দুইটি ঘর আগুনে সম্পূর্ণরূপে ভস্মিভূত হয়।
গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিস ষ্টেশনের ইনচার্জ আরিফ আনোয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ আরিফ হোসেন এবং মহিমাগঞ্জ ইউপি চয়ারম্যান আনোয়ারুল ইসলাম প্রধান গতকাল বুধবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন ও ক্ষতিগ্রস্থ পরিবারের হাতে তাৎক্ষণিক সহায়তা হিসেবে ২০ হাজার টাকা প্রদান করেন।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com